Notice

Uttarazone ICFL-2015 ফাইনাল !

অনেক প্রতীক্ষিত  Uttarazone ICFL-2015 এর  স্বপ্নের ফাইনাল খেলাটি  আজ বিকেল ৪ টা থেকে IUBAT এর ফুটবল মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। স্বপ্নের  এই ফাইনালে খেলেছে IUBAT  সেরা দুইটি দল 1310 Scorpions এবং 1410 Backbenchers।

final-uttarazone5

কিন্তু ব্যাপক এই উত্তেজনা পূর্ণ  এই ম্যাচে নিজেদের শ্রেষ্ঠত্ব প্রমাণ করেছে 1310 Scorpions। তারা IUBAT এর আরও এক সেরা দল 1410 Backbenchers কে ২-১ গোলে হারিয়েছে।  চ্যাম্পিয়ন দের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন IUBAT এর  প্রতিষ্ঠাতা ও সম্মানিত ভাইস চ্যান্সেলর স্যার ডঃ মোঃ আলিমুল্লাহ মিঞা। Uttarazone ICFL-2015 এর  স্বপ্নের ফাইনাল চ্যাম্পিয়ন 1310 Scorpions কে Uttarazone এর পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন।

final-uttarazone4

Uttarazone ICFL-2015 এর  ফাইনাল ম্যাচ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন IUBAT এর  প্রতিষ্ঠাতা ও সম্মানিত ভাইসচ্যান্সেলর স্যার ডঃ মোঃ আলিমুল্লাহ মিঞা ছাড়াও  কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের প্রধান ডঃ উৎপল কান্তি দাস স্যার, ও গ্র্যাডিয়েন্ট আইটি সলিউশনের প্রধান  মিঃ রিফাত নাজমুর রহমান ।  এছাড়াও সেখানে IUBAT এর  ফুটবল প্রেমি সম্মানিত শিক্ষক-শিক্ষিকাসহ অসংখ্য ছাত্র ছাত্রীরা উপস্থিত ছিলেন।

এর আগে ফাইনাল ম্যাচ সমাপনি উপলক্ষে সেখানে এক মনজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়। অনুষ্ঠানে IUBAT এর ছাত্র-ছাত্রীরা নৃত্য পরিবেশন করে।
final-uttarazone

Print
error: Content is protected !!