Notice

হাতিল ফার্নিচার

2-Hatil2

“হাতিল ফার্নিচার” দেশের ব্র‌্যান্ড ফার্নিচার শো-রুমগুলোর মধ্যে একটি। বাসা-বাড়ি, অফিস, শো-রুম ফার্নিচার সহ বিভিন্ন ফার্নিচার “হাতিল” এর শাখাগুলোতে পাওয়া যায়। “হাতিল ফার্নিচার” এর ঢাকাতে ১৩টি, নারায়ণগঞ্জে ২টি, গাজীপুর, নরসিংদী, ফরিদপুর, ময়মনসিংহে ১টি করে শাখা রয়েছে। চট্টগ্রাম বিভাগের চট্টগ্রামে ৩টি, কুমিল্লা, ফেনি ও নোয়াখালীতে ১টি করে শাখা রয়েছে। সিলেট বিভাগের মৌলভীবাজারে ২টি এবং সিলেটে ১টি শাখা রয়েছে। রাজশাহী বিভাগের রাজশাহী, বগুড়া ও পাবনাতে ১টি করে শাখা রয়েছে। এছাড়া রংপুর, খুলনা ও বরিশালে ১টি করে শাখা রয়েছে।

ঠিকানা ও যোগাযোগঃ 

৮, শেওড়াপাড়া, রোকেয়া সরণি, মিরপুর, ঢাকা।

ফোন: ০২-৯০০২২২৫, ০২-৯০০০০৭৩

মোবাইল:  +৮৮ ০১৭১৩-৪৪১০০০

ই-মেইল: info@hatilbd.com

ওয়েবসাইট: www.hatilbd.com

 

হাউজ-০২, রোড-১৩, সেক্টর-০১, উত্তরা, ঢাকা-১২৩০।

ফোন- ০২- ৮৯২১৮১৮, ০২- ৮৯৫০১৮৫
মোবা-  +৮৮ ০১৭১৩-৪৪১০০১,  +৮৮ ০১৭১৪-০৪৮৭৩০

ফ্যাক্স- ০২- ৮৯৩১৪১৫

ইমেইল- hatil_uttara@yahoo.com

 

যেসকল আসবাবপত্র পাওয়া যায়:

  • “হাতিল ফার্নিচার” এর শো রুমগুলোতে প্লাইউড, কাঠ ও স্টিলের তৈরি আসবাবপত্র পাওয়া যায়।
  • বাসা বাড়ির ব্যবহার উপযোগী আসবাবপত্রগুলোর মধ্যে রয়েছে – সোফা, ডিভান, সেন্টার টেবিল, বেড ও বেড সাইড টেবিল, ড্রেসিং টেবিল, চেস্ট অব ড্রয়ার, ওয়ারড্রোব, ডাইনিং টেবিল, ডিনার ওয়াগন, শোকেস, ওপেন সেলফ, টিভি কেবিনেট, মিনি কেবিনেট, কর্ণার টেবিল ও অন্যান্য আসবাবপত্র।
  • অফিসে ব্যবহার উপযোগী আসবাবপত্রগুলোর মধ্যে রয়েছে – সুইভেল চেয়ার, ডিরেক্টর, টেবিল, এক্সিকিউটিভ টেবিল, কম্পিউটার টেবিল, সু রেক, অফিস আলমারি, সেলফ, কাপবোর্ড, ফাইল কেবিনেট, ফাইল রেক, গ্রুপ চেয়ার, মিনি কনফারেন্স টেবিল, মোবাইল ড্রয়ার, অফিস সাইড রেক, স্টোরেজ রেক, টিভি ট্রলি, ভিসিটর চেয়ার, আলমারি, কনফারেন্স টেবিল, রিডিং টেবিল।
  • হাতিল এর শো-রুমগুলোতে উডেন ডোন ও ফ্ল্যাশ ডোর পাওয়া যায়।
  • বাসা-বাড়ির আসবাবপত্রগুলো বেশিরভাগই কাঠের তৈরি। শুধুমাত্র কম্পিউটার টেবিল প্লাইউডের তৈরি।
  • অফিস আসবাবপত্রগুলোর মধ্যে টেবিল, কেবিনেট, সেলফ, কনফারেন্ট টেবিল সহ বেশিরভাগ আসবাবপত্রই প্লাইউডের তৈরি। চেয়ারগুলো ফোম, স্টিল ও প্লাস্টিকের তৈরি।

4-Hatil4

 

পণ্য ডেলিভারী:

“হাতিল ফার্নিচার” এর শাখাগুলোতে পণ্য ডেলিভারীর ব্যবস্থা রয়েছে। নিজস্ব পরিবহনের মাধ্যমে সারা ঢাকা শহরে এই সার্ভিস প্রদান করা হয়। এজন্য আলাদা কোনো ডেলিভারী চার্জ প্রদান করতে হয় না। হাতিল এর সকল শাখাতে এই সুবিধা রয়েছে। তবে এই সুবিধা শুধুমাত্র বাসার নিচতলা পরযন্ত প্রদান করা হয়। উপরের তলায় উঠানোর জন্য আলাদা লেবার চার্জ পরিশোধ করতে হয়।

ওয়ারেন্টি/সার্ভিসিং সেন্টার:

“হাতিল ফার্নিচার” এর সকল ফার্নিচারে ১ বছরের ওয়ারেন্টি দেওয়া হয়। এই সময়ের মধ্যে ফার্নিচারে কোনোরকম সমস্যা হলে সম্পূর্ণ ফ্রি হোম সার্ভিসিং করে দেওয়া হয়। ১ বছর পরবর্তী সময়ে কোনো সমস্যা হলে যাতায়াত ভাড়া ও কোনো কিছু নষ্ট হলে সেটার মূল্য পরিশোধ করতে হয়। এছাড়া হাতিল এর সকল কাঠের ফার্নিচারে ৫ বছর ঘুনমুক্ত থাকার ওয়ারেন্টি রয়েছে।

5-Hatil5

মূল্য পরিশোধ:

“হাতিল ফার্নিচার” এর শাখাগুলোতে আসবাবপত্রের মূল্য পরিশোধের ক্ষেত্রে ক্যাশের পাশাপাশি ভিসা, মাস্টার ও চেকের ব্যবস্থা রয়েছে। চেকে বিল পরিশোধের ক্ষেত্রে চেক ক্যাশ হওয়ার পর আসবাবপত্র ডেলিভারী দেওয়া হয়।

3-Hatil3

খোলাবন্ধের সময়সূচী:

“হাতিল ফার্নিচার” এর ঢাকার শাখাগুলো প্রতিদিন সকাল ১০:০০ টা থেকে রাত ৮:০০ টা পরযন্ত খোলা থাকে। এলাকাভিত্তিক যেদিন যে এলাকায় বন্ধ থাকে সেদিন সে এলাকার শাখাটি বন্ধ থাকে। এছাড়া শুক্রবার ও সরকারি ছুটির দিনগুলোতে খোলা থাকে।

7-New 01

Print
error: Content is protected !!