Notice

সী সেল চাইনীজ রেষ্টুরেন্ট

sea-sell-chinese-restaurant-online-dhaka-guide-pic1

এই রেষ্টুরেন্টটিতে থাই, চাইনীজ, ইন্ডিয়ান, সিচুয়ান এবং পার্টিতে বাংলা খাবার পরিবেশনের ব্যবস্থা রয়েছে। রেগুলার সার্ভিস এর পাশাপাশি পার্টি আয়োজন, হোম ডেলিভারী, ক্যাটারিং সার্ভিস সুবিধাও রয়েছে। রেষ্টুরেন্টটি সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত। এখানে বুফের কোনো ব্যবস্থা নেই। তবে পার্টিতে অর্ডারের ভিত্তিতে বুফের ব্যবস্থা করা হয়।

ঠিকানা ও যোগাযোগ 

হাউসঃ ১১৩/বি, সেক্টরঃ  ৪, মেইন রোড, উত্তরা মডেল টাউন,  ঢাকা  ১২৩০।

ফোন: ০২-৮৯১৬৯৩৩

মোবাইল: +৮৮ ০১৭১১-২৮২১৩২

ই-মেইল:seashell@bdonline.com

পার্টির ব্যবস্থা

  • রেষ্টুরেন্টটিতে বিভিন্ন ধরনের পারিবারিক ও অফিসিয়াল পার্টি আয়োজনের ব্যবস্থা রয়েছে। একসাথে নূন্যতম ১০০ ও সর্বোচ্চ ১০০০ জন লোকের পার্টি আয়োজন করা যায়। এজন্য আলাদা কোনো ফ্লোর চার্জ পরিশোধ করতে হয় না। পার্টির জন্য ৫০% টাকা অগ্রিম পরিশোধ করে বুকিং দিতে হয়। পার্টিতে অর্ডারের ভিত্তিতে বুফের ব্যবস্থা করা হয়।

পার্টিতে রেগুলার মেনু

পার্টির জন্য ৫ রকমের বাংলাদেশী মেনু, ২ রকমের থাই মেনু ও ২ রকলের চাইনীজ মেনু আছে। এগুলোর মূল্য ৪১০ টাকা থেকে ৬২০ টাকার মধ্যে। বিস্তারিত মেনু কার্ডে দেখুন।

লাঞ্চ/ডিনার বক্স:

তিন রকমের ফিক্সড লাঞ্চ বক্সের ব্যবস্থা আছে। ৩ আইটেমের বক্সের মূল্য ৩০০ টাকা, ৪ আইটেমের বক্সের মূল্য ৩৬৫ টাকা এবং ৫ আইটেমের মূল্য ৪১৫ টাকা। বিস্তারিত মেনু কার্ডে দেখুন।

হোম ডেলিভারী সার্ভিস:

  • উত্তরা এলাকার অভ্যন্তরে এই রেষ্টুরেন্টটি হোম ডেলিভারী সুবিধা দিয়ে থাকে। এজন্য আলাদা কোনো চার্জ পরিশোধ করতে হয় না। তবে এই সুবিধা পেতে সর্বনিম্ন ১,০০০ টাকার খাবার অর্ডার দিতে হয়। বড় ধরনের অর্ডার হলো ঢাকার যেকোনো স্থানে ডেলিভারী দেওয়ার ব্যবস্থা রয়েছে।

ক্যাটারিং সার্ভিস:

  • রেষ্টুরেন্টের বাইরে আয়োজিত বিভিন্ন অনুষ্ঠানে ক্যাটারিং সার্ভিসও প্রদান করা হয়।

বিল পরিশোধ:

  • এই রেষ্টুরেন্টের যাবতীয় বিল নগদ, ভিসা কার্ড, মাস্টার কার্ড, আমেরিকান এক্সপ্রেস কার্ড ও সকল প্রকার ক্রেডিট কার্ডের মাধ্যমে পরিশোধ করা যায়। তবে পার্টির বিল নগদে পরিশোধ করতে হয়। সকল বিলের সাথে ১৫% ভ্যাট সংযোজনযোগ্য।

গাড়ী পার্কিং ব্যবস্থা

  • এখানে গাড়ী পার্কিং এর নিজস্ব ব্যবস্থা রয়েছে। এছাড়া সামনের রাস্তায় গাড়ী পার্ক করা যায়।

রেস্টুরেন্ট খোলা/বন্ধের সময়

  • রেষ্টুরেন্টটি প্রতিদিন সকাল ১১.০০ টা হতে রাত ১১.০০ টা পর্যন্ত খোলা থাকে।

 

 

Print
error: Content is protected !!