Notice

সাদাকালো

sadakalo 4

 

হালের ফ্যাশন সচেতন তরুণ-তরুণীদের কাছে ‘সাদাকালো’ ফ্যাশন হাউজটি বিশেষ স্থান দখল করে নিয়েছে তাদের সৃজনশীল চিন্তাধারার সমন্বয়ে তৈরীকৃত পোষাকের বদৌলতে। যার পরনাই এটি বর্তমানে রুচিশীল ফ্যাশন পিপাসুদের কাছে একটি জনপ্রিয় ফ্যাশন হাউজ হিসেবে পরিচিত। ঢাকা, ঢাকার বাইরে চট্টগ্রামে এবং আমেরিকার নিউইয়র্ক সিটি সহ বিভিন্ন স্থানে সাদাকালোর বেশ কিছু শোরুম রয়েছে। শোরুম গুলো হলো ধানমন্ডি, বেইলি রোড, বেইলি রোড-২, বনানী, গুলশান, বসুন্ধরা, উত্তরা, দেশীদশ

sadakalo 1

(ঢাকা), চট্টগ্রাম দেশি দশ, দেশের বাইরে নিউইয়র্কে শাখা রয়েছে। দেশী কাপড়ের গুণগত মান ঠিক রেখে সকলের ক্রয়ক্ষমতার মধ্যে রাখাই তাদের মূল উদ্দেশ্য। এই ফ্যাশন হাউজটির পণ্য সমূহের ক্রয়মূল্যের উপর কোন প্রকার ছাড় দেয়া হয় না। এই ফ্যাশন হাউজটির পোষাকের উল্লেখযোগ্য বিশেষত্ব হল তাদের তৈরীকৃত বেশিরভাগ পোষাকে সাদা ও কালো রংয়ের সংমিশ্রণ প্রাধান্য পেয়ে থাকে। বসুন্ধরা শপিংমলের দেশী দশে অবস্থিত সাদাকালোর শাখাটি তাদের সবচেয়ে বড় শাখা হিসেবে সকলের নিকট পরিচিত এবং সাদাকালোর শোরুমগুলোর মধ্যে সবচেয়ে ছোট শাখাটি বেইলি রোড ২, প্রপার্টি আর্কেড, বেইলি রোড, ঢাকা এই ঠিকানায় অবস্থিত।

ঠিকানা ও যোগাযোগঃ

প্রতিষ্ঠাকালঃ ৪ অক্টোবর ২০০২ ।

ই-মেইল: sadakalo.net@email.com

ওয়েবসাইট: www.sadakalo.net

facebook: https://www.facebook.com/sadakalobangladesh

উত্তরা শাখা হাউজ # ৯, সেক্টর # ৭, সোনারগাঁও জনপথ, উত্তরা, ঢাকা।ফোন: ০২-৮৯৬১১৩৮

sadakalo 3

যে সকল পোশাক পাওয়া যায়:

এখানে ছেলেদের পাঞ্জাবী, পায়জামা, টিশার্ট, ফতুয়া, ক্যাপ, কোর্তা, ল্যাপটপ ব্যাগ; মেয়েদের শাড়ি, কামিজ, ওড়না, অর্নামেন্টস, ব্যাগ; শিশু (মেয়ে) কামিজ, পাঞ্জাবী, পায়জামা, টপস, কিডস ব্যাগ এবং শিশু (ছেলে) পাঞ্জাবী, শার্ট, টিশার্ট প্রভৃতি পোশাক পাওয়া যায়। এছাড়া বেডকভার, পর্দা, ওয়ালমেট, ফ্লোরম্যাট, মগ, ক্যান্ডেল প্রভৃতিও পাওয়া যায়।

বিল পরিশোধ ব্যবস্থা

এই ফ্যাশন হাউজটি তাদের গ্রাহকদের সুবিধার্থে ক্যাশের পাশাপাশি সকল প্রকার ক্রেডিট কার্ডের মাধ্যমে বিল পরিশোধের সুব্যব্স্থা রেখেছে।

পণ্য পরিবর্তন

ক্রয়কৃত পণ্য পরিবর্তনের ক্ষেত্রে সর্বোচ্চ ১০ (দশ) দিনের মধ্যে যে শাখা থেকে ক্রয় করা হয়েছে কেবল সেই শাখাতেই ক্যাশমেমো এবং প্রাইজ ট্যাগ সহ যোগাযোগ করতে পণ্য পরিবর্তন করার ব্যবস্থা রয়েছে।

বিশেষ বিক্রয় ব্যবস্থা

কর্পোরেট বা বড় ধরনের ক্রয়ের ব্যবস্থা রয়েছে। সাদাকালোর যেকোন শাখাতেই যোগাযোগ করে কর্পোরেট/বড় ধরনের ক্রয় করা যায়।

 

 

Print
error: Content is protected !!