Notice

রিচম্যান

richman shop

“গুণগত মান রক্ষায় দৃঢ়প্রতিজ্ঞ” এই প্রতিশ্রুতি নিয়ে রিচম্যান ফ্যাশন হাউজ প্রতিষ্ঠিত হয়। এই প্রতিষ্ঠানটির অন্যান্য অঙ্গ প্রতিষ্ঠানগুলো হলো: লুবনান, ইনফিনিটি। কিছু কিছু স্থানে শুধু রিচম্যান, কোথাও আবার লুবনান-রিচম্যান এই নামে শো-রুমগুলো অবস্থিত। এই ফ্যাশন হাউজটিতে মূলত ছেলেদের পোশাক পাওয়া যায়। ছেলেদের পোশাকগুলোর মধ্যে রয়েছে – ফরমাল ফুল শার্ট, ক্যাজুয়াল শার্ট, পলো শার্ট, ফরমাল প্যান্ট, জিনস, নাইট ড্রেস, ব্লেজার এবং স্যুট, সোয়েটার, জ্যাকেট, বেল্ট, মোজা, আন্ডারওয়্যার, টাই, শকস, ওয়ালেট প্রভৃতি। ঢাকার বসুন্ধরা সিটিতে এই ফ্যাশন হাউজের ৩টি শাখা সহ গুলশান, ধানমন্ডি, উত্তরা, মিরপুর, বেইলী রোড, ওয়ারী, মৌচাক সহ ঢাকার বাইরে চট্টগ্রাম ও সিলেটে শাখা রয়েছে। এই ফ্যাশন হাউজের কর্পোরেট অফিসটি বাড্ডাতে অবস্থিত।

richman

 

ঠিকানা ও যোগাযোগঃ

ওয়েবসাইট: www.richmanbd.com

facebook: https://www.facebook.com/richmanbd

উত্তরা শাখা নর্থ টাওয়ার, শপ # ৩১২, ৩১৩, উত্তরা, ঢাকা।মোবাইল: +৮৮ ০১৬৭৮-৬১৪৮৩৩
আলাউদ্দিন টাওয়ার, শপ # ২০১-২০২ (২য় তলা), রোড # ২, সেক্টর # ৩, উত্তরা, ঢাকা।মোবাইল: +৮৮ ০১৬৭৮-৬১৪৮৩৫
পলওয়েল কারনেশন, শপ # ৫ (৩য় তলা), সেক্টর # ৮, উত্তরা, ঢাকা।মোবাইল: +৮৮ ০১৬৭৮-৬১৪৮৩৪

মূল্য পরিশোধ:

সকল শাখাতেই ক্যাশের পাশাপাশি ভিসা, মাস্টার, আমেরিকান এক্সপ্রেস ও ডাচ বাংলা ব্যাংকের ডেবিট কার্ডের মাধ্যমে মূল্য পরিশোধের ব্যবস্থা রয়েছে।

 

ক্রয়কৃত পণ্য ফেরত:

এই ফ্যাশন হাউজের কোনো শাখাতেই ক্রয়কৃত পণ্য ফেরত এর ব্যবস্থা নেই।

 

ক্রয়কৃত পণ্য পরিবর্তন:

এই ফ্যাশন হাউজের সকল শাখাতেই ক্রয়কৃত পণ্য ক্রয়ের সর্বোচ্চ ৭ দিনের মধ্যে পরিবর্তনের ব্যবস্থা রয়েছে। তবে ফরমাল শার্টের বদলে ফরমাল প্যান্ট নিতে হলে যে শাখা থেকে ক্রয় করা হয়েছে সেই শাখাতেই যোগাযোগ করতে হবে। আর যদি ৩৬ সাইজের শার্টের বদলে ৪০ সাইজের শার্ট নিতে চাইলে যেকোনো শাখাতে ভাউচার প্রদর্শন করে পরিবর্তন করা যায়।

 

Print
error: Content is protected !!