Notice

রসনা বিলাস রেষ্টুরেন্ট

rasana-bilash-restaurant-online-dhaka-guide

এই রেষ্টুরেন্টটিতে বাংলা, চাইনীজ ও ইন্ডিয়ান খাবার পরিবেশন করা হয়। সপ্তাহের ২ (দুই) দিন বুফের ব্যবস্থা রয়েছে। রেগুলার সার্ভিস এর পাশাপাশি এখানে পার্টি করার ব্যবস্থা থাকলেও হোম ডেলিভারী ও ক্যাটারিং সার্ভিসের কোনো ব্যবস্থা নেই। রেষ্টুরেন্টটি সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত।

ঠিকানা ও যোগাযোগ 

উত্তরা সেক্টর ৩ রবীন্দ্র স্মরণী হতে ১৫০ গজ সামনে হাতের ডান দিকে লেক ড্রাইভ রোডে হাতের বাম দিকে ভবনের একতলায় এটি অবস্থিত।

হাউসঃ ০৩, লেক ড্রাইভ রোড, সেক্টরঃ ০৭, উত্তরা মডেল টাউন, ঢাকা ১২৩০।

মোবাইল: +৮৮ ০১৭১১-১৬৮৮৩৩

ইমেইল: rashna@siriusbb.com

পার্টি ব্যবস্থা:

এই রেষ্টুরেন্টটিতে ছোট-খাটো পার্টি যেমন ৫০ জন লোকের পার্টি আয়োজনের ব্যবস্থা রয়েছে। পার্টিতে অর্ডার সাপেক্ষে বুফের ব্যবস্থা করা হয়। পার্টির জন্য আলাদা কোনো ফ্লোর চার্জ পরিশোধ করতে হয় না।

বুফে খাওয়ার ব্যবস্থা:

এই রেষ্টুরেন্টটিতে সপ্তাহের বৃহস্পতিবার ও শুক্রবার ডিনারে বুফের ব্যবস্থা রয়েছে। ১৫ আইটেমের সমন্বয়ে সজ্জিত বুফে মেনুর রেট জনপ্রতি ৪৫০ টাকা। এছাড়া অন্য কোনো সময় বুফের কোনো ব্যবস্থা নেই।

লাঞ্চ/ডিনার বক্স:

এখানে ফিক্সড লাঞ্চ ও ডিনার বক্সের ব্যবস্থা রয়েছে। ৩ আইটেমের লাঞ্চ/ডিনার বক্সের মূল্য ১৬০ টাকা এবং ৪ আইটেমের লাঞ্চ/ডিনার বক্সের মূল্য ২০০ টাকা।

বিল পরিশোধ:

এই রেষ্টুরেন্টের যাবতীয় বিল ক্যাশের মাধ্যমে পরিশোধ করতে হয়। কার্ডের মাধ্যমে বিল পরিশোধের কোনো ব্যবস্থা নেই। ভ্যাট প্রযোজ্য।

 

খোলা-বন্ধের সময়সূচী:

প্রতিদিন দুপুর ১২:৩০ টা থেকে রাত ১১:৩০ পর্যন্ত রেষ্টুরেন্টটি খোলা থাকে।

গাড়ি পার্কিং ব্যবস্থা:

রেষ্টুরেন্টের নিজস্ব তত্ত্বাবধানে ৭ টি গাড়ি পার্কিং করা যায়।

 

Print
error: Content is protected !!