Notice

মীনা বাজার চেইন সুপার শপ

meena1

 

দেশের অন্যতম রিটেইল চেইন সুপার শপ মীনা বাজার ২০০২ সালে ঢাকা, চট্টগ্রাম, খুলনা বিভাগে ১টি করে শাখা নিয়ে যাত্রা শুরু করে। বর্তমানে সারাদেশে এই সুপার শপটির ১৭টি শাখা রয়েছে। শাখাগুলোর মধ্যে চট্টগ্রাম, সিলেট ও খুলনাতে ১টি করে মোট ৩টি শাখা এবং বাকি ১৪টি শাখা ঢাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে অবস্থিত। এদের প্রধান শাখা ও কর্পোরেট অফিস ধানমন্ডি ২৭ নম্বরে অবস্থিত। ঢাকা ও চট্টগ্রামের ২২০ টি স্থানে এই সুপার শপটির হোম ডেলিভারী ব্যবস্থা রয়েছে।    

কর্পোরেট অফিস

হাউজ-৪৪, রোড-২৭, ধানমন্ডি, ঢাকা।

ফোন: ৯১৩৯৮৪৯, ০১৮৪১-৭০০৭২৪

ওয়েবসাইট: www.meenabazar.com.bd

উত্তরা-১১ শাখা প্লট নং-৪১, গরীবে-নেওয়াজ এভিনিউ, সেক্টর-১১, উত্তরা, ঢাকা।ফোন: ৮৯৯১৩৪১ (জেনারেল), ০১৮৪১-৭০০৭০৭ (ম্যানেজার)

মূল্য পরিশোধ:

মিনা বাজার সুপার শপের সকল শাখাতে ক্যাশের পাশাপাশি সব ধরনের এটিএম কার্ডের মাধ্যমে মূল্য পরিশোধের ব্যবস্থা রয়েছে।

meena-bazar-online-dhaka-guide

হোম ডেলিভারী:

মিনা বাজার এর সকল শাখাতে হোম ডেলিভারী সার্ভিস প্রদানের ব্যবস্থা রয়েছে। এজন্য অনলাইনে পণ্যের অর্ডার প্রদান করতে হয়।www.meenabazar.com.bd এই ঠিকানায় গিয়ে লগইন করে একটি অ্যাকাউন্ট খুলতে হয়। তারপর সেই অ্যাকাউন্টের মাধ্যমে পণ্যের অর্ডার প্রদান করে এটিএম কার্ডের মাধ্যমে পণ্যের মূল্য পরিশোধ করতে হয়। অর্ডার প্রদানের পর অর্ডার সরবরাহের ক্ষেত্রে ২৪ ঘন্টা সময় নেওয়া হয়। তবে যত শীঘ্র সম্ভব পণ্য সরবরাহ করার চেষ্টা করা হয়। ঘরে বসে হোম ডেলিভারী সার্ভিস পাওয়ার জন্য প্রতি অর্ডারে পণ্যের মূল্যের সাথে অতিরিক্ত ৩০০ টাকা ডেলিভারী চার্জ পরিশোধ করতে হয়। সেটা ১০০ টাকার অর্ডার হোক বা ১,০০,০০০ টাকার অর্ডার হোক। সকল ক্ষেত্রে প্রতি ডেলিভারীতে ৩০০ টাকা ডেলিভারী চার্জ পরিশোধ করতে হয়।

পণ্য পরিবর্তন:

অনলাইন স্টোর থেকে ক্রয়কৃত পণ্য ফেরত বা পরিবর্তন করা যায় না। অনলাইন স্টোর থেকে ক্রয়কৃত পণ্য ডেলিভারী নেওয়ার সময় ভালো করে চেক করে নিতে হয়। যদি কোনো কারণে পণ্য সন্তোষজনক না হয় তাহলে সাথে সাথে ডেলিভারী ম্যানের কাছে ফেরত দিতে হয়। পরবর্তী ৬ ঘন্টার মধ্যে ডেলিভারী ম্যান একই ধরনের নতুন আরেকটি পণ্য সরবরাহ করে থাকে। যদি অনলাইনে অর্ডারকৃত পণ্যের ডেলিভারী যে ঠিকানায় প্রদান করা হবে সেটি ভুল হয় বা টেলিফোনে যোগাযোগ সম্ভব না হয় বা ডেলিভারী গ্রহণ না করা হয় তাহলে নির্দিষ্ট সময় পরে সেই অর্ডার বাতিল করা হয় এবং পরিশোধিত টাকা ফেরত দেওয়া হয় না। অনলাইনে পরিশোধিত মূল্য কোনো অবস্থাতেই ফেরত প্রদান করা হয় না।

সরাসরি স্টোর থেকে ক্রয়কৃত পণ্যের ক্ষেত্রে কোনো কারণে পণ্য পরিবর্তনের প্রয়োজন হলে সর্বোচ্চ ৩ দিনের মধ্যে যোগাযোগ করতে হয়। তবে এক্ষেত্রে যে পণ্যটি পরিবর্তন করা হবে সেটি সম্পূর্ণ অক্ষত থাকতে হবে। কোনো অবস্থাতেই পণ্য মূল্য ফেরত দেওয়া হয় না।

meena2

মেম্বারশীপ গ্রহণ:

মিনা বাজার এর সকল শাখাতে মেম্বারশীপ গ্রহণ এর ব্যবস্থা রয়েছে। এজন্য নির্দিষ্ট শাখাতে ২০০ টাকা ফি প্রদান করে মেম্বারশীপ কার্ড গ্রহণ করা যায়। এই টাকা মূলত মেম্বারশীপ কার্ড তৈরি করার জন্য গ্রহণ করা হয়। পরবর্তীতে একজন মেম্বারের প্রতি ১০০ টাকা ক্রয়ের বিপরীতে তার নামে ১ পয়েন্ট করে জমা হবে। প্রতি ১ পয়েন্ট সমান ১ টাকা।

খোলা-বন্ধের সময়সূচী:

প্রতিদিন সকাল ৮:০০ টা থেকে রাত ১০:০০ টা পর্যন্ত খোলা থাকে।

 

Print
error: Content is protected !!