Notice

মমতাজ মহল চাইনীজ রেষ্টুরেন্ট

momtaj-mohol-online-dhaka

এই রেষ্টুরেন্টটিতে থাই, চাইনীজ, ইন্ডিয়ান ও সিচুয়ান খাবার পরিবেশন করা হয়। নিয়মিত সার্ভিস এর পাশাপাশি এখানে পার্টি আয়োজন ও ক্যাটারিং সার্ভিস, ফিক্সড লাঞ্চ/ডিনার বক্স এর ব্যবস্থা রয়েছে। এখানে হোম ডেলিভারীর কোনো ব্যবস্থা নেই। সম্পূর্ণ রেষ্টুরেন্টটি শীতাতপ নিয়ন্ত্রিত। বুফের কোনো ব্যবস্থা এখানে নেই।

ঠিকানা ও যোগাযোগ:

হাউসঃ১১, রোডঃ  ৭/ডি, সেক্টরঃ  ৯, উত্তরা মডেল টাউন,  ঢাকা  ১২৩০।

ফোন: ০২-৮৯২৩৭২৭

মোবাইল: +৮৮ ০১৭৩৩-০২৩৩৭১

ই-মেইল: info@seashell-ekushey.com

mamotaj-7

 লোকেশন:

উত্তরা হাউজ বিল্ডিং সার্কেল থেকে টঙ্গীর দিকে যাওয়ার পথে ৫০ গজ সামনে সড়কের বাম পাশে (হাউজ বিল্ডিং ভবনের বিপরীত পাশে) ভবনের ১ম ও ২য় তলায় এই চাইনীজ রেষ্টুরেন্টটি অবস্থিত।

পার্টি আয়োজন:

এই রেষ্টুরেন্টটিতে বিয়ে, বিয়েবার্ষিকী, জন্মদিন, কর্পোরেট পার্টি, অফিসিয়াল মিটিং সহ সামাজিক, পারিবারিক ও প্রাতিষ্ঠানিক পার্টি আয়োজনের ব্যবস্থা রয়েছে। এখানে ছোট-বড় মিলিয়ে মোট ৪টি হলরুম রয়েছে। সবগুলো হল মিরিয়ে একসাথে ৪০০ জন লোকের বসার ব্যবস্থা রয়েছে। পার্টিতে অর্ডার সাপেক্ষে বুফে ও বাংলা খাবার পরিবেশনের ব্যবস্থা রয়েছে। এছাড়া ক্যাটারিং সার্ভিসেরও ব্যবস্থা রয়েছে।

ফিক্সড লাঞ্চ/ডিনার বক্স:

এই রেষ্টুরেন্টটিতে ফিক্সড লাঞ্চ ও ডিনার বক্সের ব্যবস্থা রয়েছে। বিস্তারিত মেনু চার্টে দেখুন।

বিল পরিশোধ:

এই রেষ্টুরেন্টের যাবতীয় বিল ক্যাশের পাশাপাশি ভিসা, মাস্টার, আমেরিকান এক্সপ্রেস কার্ডের মাধ্যমে পরিশোধের ব্যবস্থা রয়েছে। তবে পার্টির বিল ক্যাশের মাধ্যমে পরিশোধ করতে হয়। ভ্যাট প্রযোজ্য।

খোলা-বন্ধের সময়সূচী:

প্রতিদিন দুপুর ১১:০০ টা থেকে রাত ১০:৩০ টা পরযন্ত খোলা থাকে।

গাড়ি পার্কিং:

রেষ্টুরেন্টের সামনের রাস্তায় ১২টি গাড়ি পার্কিং এর ব্যবস্থা রয়েছে।

 

 

Print
error: Content is protected !!