Notice

নাভানা ফার্নিচার

uttarazone

“নাভানা ফার্নিচার” দেশের ব্র‌্যান্ড ফার্নিচার শো-রুমগুলোর মধ্যে একটি। বাসা-বাড়ি, অফিস, শো-রুম ফার্নিচার সহ বিভিন্ন ধরনের ফার্নিচার “নাভানা ফার্নিচার” এর শাখাগুলোতে পাওয়া যায়। “নাভানা ফার্নিচার” এর ঢাকাতে ৫টি এবং চট্টগ্রামে ১টি শাখা রয়েছে।

ঠিকানাঃ ৪১, সোনারগাও জনপথ রোড, সেক্টর # ৭, উত্তরা মডেল টাউন, ঢাকা-১২৩০

যোগাযোগঃ ফোন: ০২-৮৯৬২৯৩৯

ইমেইল:usr@navanafurniture.com

ওয়েবসাইটঃ http://www.navanafurniture.com/

যেসকল আসবাবপত্র পাওয়া যায়:

  • “নাভানা ফার্নিচার” এর শো রুমগুলোতে প্লাইউড, কাঠ ও স্টিলের তৈরি আসবাবপত্র পাওয়া যায়।
  • বাসা বাড়ির ব্যবহার উপযোগী আসবাবপত্রগুলোর মধ্যে রয়েছে – সোফা, ডিভান, সেন্টার টেবিল, বেড ও বেড সাইড টেবিল, ড্রেসিং টেবিল, চেস্ট অব ড্রয়ার, ওয়ারড্রোব, ডাইনিং টেবিল, ডিনার ওয়াগন, শোকেস, টিভি ট্রলি, কম্পিউটার টেবিল, রিডিং টেবিল।
  • অফিসে ব্যবহার উপযোগী আসবাবপত্রগুলোর মধ্যে রয়েছে – চেয়ার-টেবিল, কম্পিউটার টেবিল, সু রেক, অফিস আলমারি, সেলফ, কাপবোর্ড, ফাইল কেবিনেট, ফাইল রেক, গ্রুপ চেয়ার, কনফারেন্স টেবিল, ভিসিটর চেয়ার, আলমারি, অফিস সাইড রেক।
  • এছাড়া “নাভানা ফার্নিচার” এর শো-রুমগুলোতে মেডিকেল আবসাবপত্র ও বিভিন্ন ধরনের দরজা পাওয়া যায়।

পণ্য ডেলিভারী:

“নাভানা ফার্নিচার” এর শাখাগুলোতে পণ্য ডেলিভারীর ব্যবস্থা রয়েছে। তবে সেক্ষেত্রে কিছুটা ভিন্নতা রয়েছে। যেমন – কোনো কাস্টমার যদি ফ্যাক্টরী থেকে আসবাবপত্র ডেলিভারী নেন তাহলে কোম্পানির নিজস্ব পরিবহনে ডেলিভারী স্থলে সম্পূর্ণ ফ্রি-তে পৌছে দেওয়া হয়। আর যদি শোরুম থেকে তাৎক্ষণিকভাবে ডেলিভারী নেওয়া হয় সেক্ষেত্রে প্রতিষ্ঠানের পক্ষ থেকে ভ্যান বা অন্য কোনো বাহনের ব্যবস্থা করে দেওয়া হয়। যার খরচ সম্পূর্ণটাই কাস্টমারকে পরিশোধ করতে হয়। সকল ক্ষেত্রে ডেলিভারীর ১দিন পর প্রতিষ্ঠানের সার্ভিস ম্যান দিয়ে আসবাবপত্র ফিটিং করে দিয়ে আসে।

ওয়ারেন্টি/সার্ভিসিং সেন্টার:

“নাভানা ফার্নিচার” এর সকল ফার্নিচারে ১ বছরের ওয়ারেন্টি দেওয়া হয়। এই সময়ের মধ্যে ফার্নিচারে কোনোরকম সমস্যা হলে সম্পূর্ণ ফ্রি হোম সার্ভিসিং করে দেওয়া হয়। ১ বছর পরবর্তী সময়ে কোনো সমস্যা হলে এবং নতুন এক্সেসরিজ সংযুক্ত করা হলে তার বিল পরিশোধ করতে হয়।

মূল্য পরিশোধ:

“নাভানা ফার্নিচার” এর শাখাগুলোতে আসবাবপত্রের মূল্য পরিশোধের ক্ষেত্রে ক্যাশের পাশাপাশি ভিসা, মাস্টার ও আমেরিকান এক্সপ্রেস কার্ডের মাধ্যমে মূল্য পরিশোধের ব্যবস্থা রয়েছে। চেকে মূল্য পরিশোধের ক্ষেত্রে চেক ক্যাশ হওয়ার পর পণ্য ডেলিভারী দেওয়া হয়।

খোলাবন্ধের সময়সূচী:

“নাভানা ফার্নিচার” এর ঢাকার শাখাগুলো প্রতিদিন সকাল ৯:০০ টা থেকে রাত ৮:০০ টা পরযন্ত খোলা থাকে।

Print
error: Content is protected !!