Notice

নকশা

1

নকশাদেশের ব্র্যান্ড ফার্নিচার শোরুমগুলোর মধ্যে একটি বাসাবাড়ি, অফিস, শোরুম ফার্নিচার সহ বিভিন্ন ধরনের শৌখিন দ্রব্যনকশাএর শাখাগুলোতে পাওয়া যায়নকশাএর ঢাকাতে ২ টা শাখা রয়েছে

ঠিকানা ও যোগাযোগঃ

বাড়ি নংঃ ০৪, গরিবে নেওয়াজ এভিনিউ, সেক্টর নংঃ ১১ ,উত্তরা মডেল টাউন ঢাকা১২৩০।

মোবাইলঃ ০১৭৩০০১০১৭৮।

ই-মেইলঃ  info@nokshafurniture.com

ওয়েবসাইটঃ  www.nokshafurniture.com

facebook:  facebook.com/nokshafurnitureltd

যেসকল আসবাবপত্র পাওয়া যায়:

2

“নকশা” এর শো-রুমগুলোতে ড্রইং, ডাইনিং, বেডরুম, অফিস ফার্নিচারের পাশাপাশি অন্যান্য বিভিন্ন আসবাবপত্র পাওয়া যায়। আসবাবপত্র গুলো তৈরি করা হয় কাঠ, স্টিল, পারটেক্স/বি-নাইল বোর্ড, অ্যালুমিনিয়াম, প্লাস্টিক, মার্বেল পাথর, বাঁশ ও বেত দ্বারা।

  • ড্রইং রুম আসবাবপত্রগুলোর মধ্যে রয়েছে – শোপিস, কর্ণার সেলফ, সোফা সেট, ডিভান, সেন্টার টেবিল, সাইড টেবিল, টিভি ট্রলি, ম্যাগাজিন ট্রলি, ম্যাগাজিন সেলফ, টেলিফোন টেবিল।
  • ডাইনিং রুম আসবাবপত্রগুলোর মধ্যে রয়েছে – চেয়ার, ডাইনিং সেট, ওভেন স্ট্যান্ড, শোকেস, সাইড বোর্ড।
  • বেডরুম আসবাবপত্রগুলোর মধ্যে রয়েছে – বেড, বেড সাইড টেবিল, ড্রেসিং টেবিল, চেস্ট অব ড্রয়ার, আলমিরা, বেডরুম চেয়ার, রকিং চেয়ার।
  • অফিস আসবাবপত্রের মধ্যে রয়েছে – বিভিন্ন ধরনের টেবিল।

সার্ভিসিং সেন্টার:

“নকশা” এর সকল ফার্নিচারে ১ বছরের ওয়ারেন্টি দেওয়া হয়। এই সময়ের মধ্যে ফার্নিচারে কোনোরকম সমস্যা হলে সম্পূর্ণ ফ্রি হোম সার্ভিসিং করে দেওয়া হয়। ১ বছর পরবর্তী সময়ে কোনো সমস্যা হলে সার্ভিসিং চার্জ পরিশোধ করতে হয়।

7

মূল্য পরিশোধ:

“নকশা” এর শাখাগুলোতে আসবাবপত্রের মূল্য পরিশোধের ক্ষেত্রে ক্যাশের পাশাপাশি ভিসা, আমেরিকান এক্সপ্রেস ও চেকের ব্যবস্থা রয়েছে। চেকে বিল পরিশোধের ক্ষেত্রে চেক ক্যাশ হওয়ার পর ডেলিভারী দেওয়া হয়।

খোলাবন্ধের সময়সূচী:

প্রতিদিন সকাল ১০:০০ টা থেকে রাত ৮:০০ টা পরযন্ত খোলা থাকে। সাপ্তাহিক কোনো বন্ধ নেই।

Print
error: Content is protected !!