Notice

দ্যা রেমন্ড শপ

দ্যা রেমন্ড শপ। এটি টেইলার্স। ঢাকায় ১২ টি সহ সারাদেশ মিলিয়ে মোট ১৩ টি শাখা রয়েছে। ঢাকার বাইরে শুধু মাত্র সিলেটে একটি মাত্র শাখা রয়েছে।

ঠিকানা ও যোগাযোগঃ  

মাসকট প্লাজা, ২য় তলা, সেক্টর – ৭, উত্তরা, ঢাকা – ১২৩০।

ফোন: ০২-৮৯২২৩৩৯


মজুরী

এই টেইলার্সে শুধু মাত্র ছেলেদের স্যুট, ব্লেজার, প্যান্ট, শার্ট, প্রিন্স স্যুট এবং শেরওয়ানী বানানোর ব্যবস্থা রয়েছে। সকল শাখায় পোশাক বানানোর মজুরি একই। মজুরীর তালিকা নিম্নরুপ-

পোষাকের নাম মূল্য (টাকা)
প্যান্ট ৫০০/-
শার্ট ৪২০/-
স্যুট (৩ পিস) ৪,৬০০/-
শেরওয়ানী ৫,২০০/-
প্রিন্স স্যুট ৫,২০০/-
ব্লেজার ৪,২০০/-

 

ফেব্রিকস

সেঞ্চুরী টেইলার্সে দেশীয় ছাড়াও রেমন্ড, পার্ক এভিনিউ, পার্ক্স এবং কালার প্লাস এর ফেব্রিকস পাওয়া যায়। নিম্নে বিভিন্ন ব্রান্ডের ফেব্রিকসের মূল্য তালিকা প্রদান করা হল-

ধরণ কাপড়ের ধরণ/ ব্রান্ড মূল্য (টাকা)
শার্ট পিস মিক্সড ১,৫০০
শার্ট পিস কটন ৩,০০০
প্যান্ট পিস মিক্সড ৩,৫০০
প্যান্ট পিস কটন ২,৬০০
স্যুট পিস রেমন্ড ৫,০০০

 

পোশাক তৈরীর নানাদিক

পোশাকের ক্যাটলগ অনুযায়ী তৈরী করার ব্যবস্থা রয়েছে। সরাসরি বা স্যাম্পল থেকে পোষাকের মাপ নেওয়ার ব্যবস্থ রয়েছে। পোষাক তৈরীতে ক্রেতার ইচ্ছা অনুযায়ী সুতা, সুতার কালার, বাটন, জিপার ব্যবহার করা হয়ে থাকে। এর জন্য সুতা, বাটন ও জিপারের কোয়ালিটির উপর চার্জ নির্ধারিত হয়ে থাকে। এছাড়া বাসায় গিয়ে পোশাকের মাপ আনার ব্যবস্থা নেই।

 

ডেলিভারী

নির্ধারিত তারিখেই পোষাক ডেলিভারি প্রদান করা হয়ে থাকে। কোন দূর্ঘটনা ছাড়া ডেলিভারিতে কোন সমস্যা হয় না। অর্ডার দেওয়ার ৭ দিনের মধ্যে পোষাক ডেলিভারি দেওয়া হয়ে থাকে।  এখানে হোম ডেলিভারির কোন ব্যবস্থা নেই। ৩ মাসের মধ্যে অর্ডারকৃত পোশাক না নিলে এবং পোষাকটি হারিয়ে গেলে কর্তৃপক্ষ দায়ী থাকে না।

 

পরিবর্তন ও ক্ষতিপূরণ

এখানে তৈরিকৃত প্যান্ট, শার্ট এবং ব্লেজারে যেকোন ধরণনর পরিবর্তন সরবরাহের তারিখ থেকে ৭ দিনের মধ্যে বিনা পয়সায় করিয়ে নেওয়া যায়। এখানে অন্য প্রতিষ্ঠানে তৈরীকৃত পোষাকের কোন প্রকার পরিবর্তন বা অল্টার করা হয় না। ক্রেতার অর্ডারকৃত পোশাকের কাপড় ক্ষতিগ্রস্ত হলে অনুরূপ কাপড় দিয়ে পোশাক তৈরী করে দেয়ার ব্যবস্থা রয়েছে। কিন্তু এক্ষেত্রে কোন আর্থিক ক্ষতিপূরণ দেয়ার ব্যবস্থা নেই।

ক্রেতার অর্ডারকৃত পোশাকের কোন অংশ বাদ পড়লে প্রতিষ্ঠান নিজ দায়িত্বে বাদ পড়া অংশকে ঠিক করে দিয়ে থাকে।

 

বিল পরিশোধ

সমস্ত বিল ক্যাশ ছাড়াও কার্ডের মাধ্যমে পরিশোধ করার ব্যবস্থা রয়েছে। কার্ডের ক্ষেত্রে মাষ্টার কার্ড, ভিসা কার্ড, ডাচ বাংলা ব্যাংকের কার্ড  এবং ব্র্যাক ব্যাংকের কার্ড গ্রহণযোগ্য।

 

সময়সূচী

বুধবার ছাড়া সপ্তাহের বাকী দিন সকাল ১০ টা থেকে রাত ৮ টা পর্যন্ত সেঞ্চুরী টেইলার্সের এই শাখা খোলা থাকে।

 

নিকটবর্তী ব্যাংকের বুথ

টেইলার্স থেকে নেমে হাতের বাম পাশে ১০ গজ পশ্চিমে এগিয়ে গেলে ব্র্যাক ব্যাংকের এটিএম বুথ এবং রাস্তার অপর পাশে ।

 

Print
error: Content is protected !!