Notice

এ অর্জন আমার একার নয়

‘ওয়ার্ল্ড ইকোনমিক ফোরাম প্রদত্ত এই স্বীকৃতিতে আমি সম্মানিত। এ অর্জন আমার একার নয়, এই স্বীকৃতি প্রাপ্তিতে বেসরকারি আইসিটি প্রতিষ্ঠানেরও অবদান রয়েছে। যাদের সহায়তা না পেলে এই পুরস্কার পাওয়া সম্ভব ছিল না।’ সম্প্রতি ওয়ার্ল্ড ইকোনমিক ফোরামের ইয়াং গ্লোবাল লিডার ২০১৬-তে মনোনীত হওয়ায় শুক্রবার রাজধানীতে এক সংবর্ধনার প্রত্যুত্তরে এ কথা বলেন তথ্য ও যোগাযোগপ্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহ্মেদ।
প্রতিমন্ত্রীর এই প্রাপ্তিতে বেসিস মিলনায়তনে এক অনুষ্ঠানে তাঁকে সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস), বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস), ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (আইএসপিএবি) এবং বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কলসেন্টার অ্যান্ড আউটসোর্সিং (বাক্য)।
সংবর্ধনা অনুষ্ঠানে অ্যাসোসিওর সাবেক সভাপতি আবদুল্লাহ এইচ কাফি, বিসিএসের সাবেক সভাপতি মোস্তাফা জব্বার, বেসিসের সাবেক সভাপতি মাহবুব জামান, সভাপতি শামীম আহসান, বিসিএসের মহাসচিব নজরুল ইসলাম, আইএসপিএবির মহাসচিব ইমদাদুল হক, বাক্যর সভাপতি আহমদুল হক, ই-ক্যাবের সভাপতি রাজীব আহমেদ ও বিডব্লিউআইটির সহসভাপতি সোনিয়া বশির কবির বক্তৃতা করেন।
প্রসঙ্গত, ১৬ মার্চ জুনাইদ আহ্মেদসহ ৪০ বছরের কম বয়সী বিশ্বের যুব নেতাদের নামের একটি তালিকা প্রকাশ করে সুইজারল্যান্ডভিত্তিক অলাভজনক সংস্থা ওয়ার্ল্ড ইকোনমিক ফোরাম। এতে জানানো হয়, নেতৃত্বগুণে পেশাদারি কর্ম সম্পাদন, সমাজের প্রতি অঙ্গীকার এবং আগামীর পৃথিবী গড়ার সম্ভাব্য অবদানের স্বীকৃতি হিসেবে জুনাইদ আহ্মেদকে এই সম্মাননা দেওয়া হয়েছে।

Print
error: Content is protected !!