Notice

আমানা সুপার শপ

amana

দৈনন্দিন জীবনের নানা নিত্য প্রয়োজনীয় ও মানসম্পন্ন পণ্য জন্য পরিচালিত ‘আমানা সুপার শপের’ একটি আউটলেট ঢাকার অন্যতম অভিজাত এলাকা উত্তরার বাসিন্দাদের জন্য  চালু করা হয়। এখানে প্রতিদিনের কাঁচা বাজার থেকে শুরু করে গৃহস্থালী তৈজসপত্র পর্যন্ত নানা পদের পণ্য পাওয়া যায়। আনন্দদায়ক ও নির্ভেজাল কেনাকাটায় এটি বর্তমানে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

ঠিকানা, যোগাযোগ ও অবস্থান

নর্থ টাউয়ার, সেক্টর -৭,উত্তরা মডেল টাউন,ঢাকা -১২৩০

ফোনঃ ০২৮৯৩১৯৪১,৮৯৩১১১৪,০১৭৩৩২১১৯২৪,০১৭৩৩২১১৯২০(জি.এম),০১৭৩৩২১১৯২৩(ম্যানেজার)
ওয়েবঃhttp://www.amanasupershop.com/

এই সুপার শপটিতে অরগানিক চাল-আটা ও অন্যান্য পণ্য পাওয়া যায়। এগুলোর মূল্য সাধারন পণ্যমূল্য থেকে ১০-৩০ টাকা পর্যন্ত বেশি হয়ে থাকে।

এই সুপার শপটিতে পৃথক একটি কসমেটিকস জোন রয়েছে। যেখানে দেশী-বিদেশী বিভিন্ন নামকরা ব্র্যান্ডের কসমেটিকসসমূহ স্তরে স্তরে সাজানো রয়েছে। ক্রেতাগণ তাদের পছন্দ ও চাহিদা অনুযায়ী কসমেটিকস সেখান থেকে সংগ্রহ করতে পারেন।

কেনাকাটায় সহায়ক ব্যবস্থা

এই সুপার শপটির প্রতিটি ডিপার্টমেন্টে নিয়োজিত গাইডগণ ক্রেতাদের বিভিন্ন পণ্য সংগ্রহে সাহায্য করে থাকে। তারা ক্রেতাদেরকে বিভিন্ন পণ্যের গুণাগুণ ও উপযোগিতা সম্পর্কে ওয়াকিবহাল করে পণ্য ক্রয়ে সাহায্য করে। এই সুপার শপটিতে প্রবেশের পূর্বে প্রবেশ মুখে নিয়োজিত নিরাপত্তা কর্মীর নিকট, সাথে থাকা সকল ব্যাগ বা অন্য সকল কিছু জমা দিয়ে টোকেন সংগ্রহ করতে হয়। পরবর্তীতে কেনাকাটা শেষে টোকেন জমা দিয়ে জমাকৃত জিনিস সংগ্রহ করতে হয়। ক্রেতাদের ক্রয়কৃত পণ্য নির্ধারিত সীমানায় বহনের জন্য ফেরতযোগ্য পর্যাপ্ত ব্যাগ ও ২৫ টি ট্রলি রয়েছে। ট্রলিগুলো প্রবেশ মুখের ডান পাশে সারি করে রাখা থাকে।

amana1

ফেরতের শর্তাবলী

এই সুপার শপ থেকে ক্রয়কৃত কোন পণ্য ফেরত দেওয়ার কোন ব্যবস্থা নেই। তবে ক্রয়কৃত পণ্য অবিকৃত অবস্থায় ৭২ ঘন্টার মধ্যে পরিবর্তন করা যাবে। এক্ষেত্রে ক্রয়কৃত পণ্যের ক্যাশমেমো অবশ্যই সাথে আনতে হবে।

বিল পরিশোধ ব্যবস্থা

এই সুপার শপটিতে বিল পরিশোধের ক্ষেত্রে ক্যাশের পাশাপাশি ভিসা ও মাস্টার কার্ডের মাধ্যমে বিল পরিশোধের ব্যবস্থা আছে। বিল পরিশোধের জন্য প্রবেশ মুখের সামনে ৪টি ক্যাশ মেশিন পাশাপাশি অবস্থিত।

নিরাপত্তা

এই সুপার শপটির সার্বিক নিরাপত্তা নিশ্চিতকল্পে গ্রুপ – ৪ (Group – 4)  এর একদল নিরাপত্তা কর্মী নিয়োজিত রয়েছেন।

 

 

 

Print
error: Content is protected !!