Notice

অটবি ফার্নিচার

6606563_f260

অটবি” দেশের ব্র‌্যান্ড ফার্নিচার শো-রুমগুলোর মধ্যে একটি। বাসা-বাড়ি, অফিস, শো-রুম ফার্নিচার সহ বিভিন্ন ধরনের শৌখিন দ্রব্য “অটবির” শাখাগুলোতে পাওয়া যায়। “অটবির” ঢাকাতে ১০টি, চট্টগ্রামে ৩টি, সিলেটে ১টি, বরিশালে ১টি, বগুড়ায় ১টি এবং ঢাকার অদূরে সাভারে ১টি শাখা রয়েছে। 

 

উত্তরাশাখা  ১…হাউজ # ১৯/২১, রোড # ৭, সেক্টর # ৪, উত্তরামডেলটাউন, ঢাকা।ফোন: ৮৯২৩২৬৫, ৮৯২৩৫৬৩মোবাইল: ০১৭১১-৬৩৯৪০৪

২….হাউজ # ৩৪, সোনারগাঁও জনপথ রোড , সেক্টর # ১১ , উত্তরা মডেল টাউন, ঢাকা।

ই-মেইল: uttara@otobi.com

 

2013_10_01_34_0_b

যেসকল আসবাবপত্র পাওয়া যায়:

  • অটবির শো রুমগুলোতে প্লাইউড, কাঠ, স্টিল ও সিরামিকের তৈরি আসবাবপত্র পাওয়া যায়।
  • প্লাইউডের তৈরি আসবাবপত্রের মধ্যে রয়েছে – চেস্ট অব ড্রয়ার, ওয়ারড্রোব, ডিনার ওয়াগন, শোকেস, রিডিং টেবিল, টিভি ট্রলি, বুক শেলফ, অন্যান্য শেলফ, কম্পিউটার টেবিল প্রভৃতি।
  • স্টিলের তৈরি আসবাবপত্রের মধ্যে রয়েছে – ফাইল কেবিনেট, স্টোরেজ রেক, আলমারি।
  • কাঠের তৈরি আসবাবপত্রের মধ্যে রয়েছে – ডিনার ওয়াগন, শোকেস, ড্রেসিং টেবিল, ডাইনিং টেবিল ও চেয়ার, খাট, সোফা, অফিস চেয়ার, বেড সাইড টেবিল প্রভৃতি।
  • এছাড়া পাট ও কাপড়ের তৈরি গৃহস্থালী ও শৌখিন বিভিন্ন দ্রব্যও পাওয়া যায়।

পণ্য ডেলিভারী:

“অটবি ফার্নিচার” এর শাখাগুলোতে পণ্য ডেলিভারীর ব্যবস্থা রয়েছে। নিজস্ব পরিবহনের মাধ্যমে সারা ঢাকা শহরে এই সার্ভিস প্রদান করা হয় ও বাসায় পৌছে ফিটিং করে দেওয়া হয়। এজন্য আলাদা কোনো ডেলিভারী চার্জ প্রদান করতে হয় না। “অটবি ফার্নিচার” এর সকল শাখাতে এই সুবিধা রয়েছে। তবে ঢাকার বাইরে ফ্রি ডেলিভারীর ক্ষেত্রে ১,০০,০০০ টাকার পণ্য ক্রয় করতে হয়।

সার্ভিসিং সেন্টার:

“অটবি ফার্নিচার” এর সকল ফার্নিচারে ১ বছরের ওয়ারেন্টি দেওয়া হয়। এই সময়ের মধ্যে ফার্নিচারে কোনোরকম সমস্যা হলে সম্পূর্ণ ফ্রি হোম সার্ভিসিং করে দেওয়া হয়। ১ বছর পরবর্তী সময়ে কোনো সমস্যা হলে এবং সেক্ষেত্রে নতুন কোনো কিছু ফার্নিচারে সংযুক্ত করতে হলে তার মূল্য পরিশোধ করতে হয়। সার্ভিস ম্যানের কোনো চার্জ দিতে হয় না।

মূল্য পরিশোধ:

“অটবি ফার্নিচার” এর শাখাগুলোতে আসবাবপত্রের মূল্য পরিশোধের ক্ষেত্রে ক্যাশের পাশাপাশি ভিসা কার্ডের মাধ্যমে মূল্য পরিশোধের ব্যবস্থা রয়েছে। চেকে মূল্য পরিশোধের ক্ষেত্রে চেক ক্যাশ হওয়ার পর পণ্য ডেলিভারী দেওয়া হয়।

খোলাবন্ধের সময়সূচী:

প্রতিদিন সকাল ১০:০০ টা থেকে রাত ৮:০০ টা পর্যন্ত খোলা থাকে।

Print
error: Content is protected !!